৬ বউ নিয়ে এক ঘরেই থাকেন রাজশাহীর জুয়েল | One Man Six Wives With Childrens

৬ বউ নিয়ে এক ঘরেই থাকেন রাজশাহীর জুয়েল | One Man Six Wives With Childrens

Table of Contents

রাজশাহীর জুয়েল একই ঘরে ছয়টি বউ ও সন্তানসহ থাকছেন

রাজশাহীর ‘জুয়েল একই ঘরে ছয়টি বউ ও সন্তানের সঙ্গে বাস করছেন। তার কোনও রাজা হওয়ার অধিকার নেই, কিন্তু তার জীবনযাপনে রাজা-মহারাজাদের মতন একটি স্বাভাবিকভাবে অবস্থান করে। 

রাজা না হোক, জুয়েল তার জীবনে রাজার অপূর্ব ধরনের সৌন্দর্য ও প্রাচীন সমৃদ্ধি অভিজ্ঞান করেছেন। এটি তার জীবন হয়ে উঠছে এমন একটি অসাধারণ গল্প, যা সামাজিক নির্ধারণগুলির সাথে মুখোমুখি হোক এবং বিবাহিক সম্পর্কের ধারায় একটি আধুনিক ট্যাঙ্গে প্রস্তুতি দেয়

৬ বউ নিয়ে এক ঘরেই থাকেন রাজশাহীর জুয়েল | One Man Six Wives With Childrens

রাজশাহী জুয়েলের অস্বাভাবিক জীবনযাপন:

৬ বউ নিয়ে এক ঘরেই থাকেন রাজশাহীর জুয়েল One Man Six Wives With Childrens

৬ বউ নিয়ে এক ঘরেই থাকেন রাজশাহীর জুয়েল | One Man Six Wives With Childrens | রাজা-মহারাজা না হলেও, শখটা তাদের মতই। রাজারা শত-সহস্র স্ত্রীকে নিয়ে একই প্রাসাদে থাকতেন। তিনিও এক বা দুই নয় এখন পর্যন্ত ছয়টি বিয়ে করেছেন। একই ছাদের তলায় থাকেন চার স্ত্রীকে নিয়ে।

জুয়েল সত্তরের সহিত ছয়বার বিবাহ সম্পন্ন করেছেন, একই ঘরে একাধিক স্ত্রী সহ একটি পরিবার পরিচালনা করা একটি জটিল কাজ, কিন্তু জুয়েল এই অস্বাভাবিক বিন্যাসটি গৌরবে এবং সমান্তরালে নেভিগেট করতে সক্ষম হয়েছে।

জুয়েলের গল্পটি আলাদা করে তুলে ধরছে এমন একটি মৌলিক অংশ হলো যে সব ছয়টি বউ একই ছাদের নিচে শান্তিপূর্ণভাবে বাস করছে। এই অস্বাভাবিক বসতি ব্যবস্থা প্রথাগত নির্ধারণগুলির সাথে মুখোমুখি হচ্ছে এবং বহুবিবাহী সম্পর্কের গতির কথা উঠিয়ে আসছে। 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top